Monday, January 26, 2009

খোলাবাজারে সার বিত্রিক্রর দাবিতে নড়াইলে কৃষকদেরম বিক্ষোভ, স্ট§ারকলিপি পেশ

সমকাল ।। নড়াইল প্রতিনিধি
নড়াইলে খোলাবাজারে সার বিত্রিক্রর দাবিতে সাধারণ কৃষকরা বিক্ষোভ মিছিল এবং জেলা প্রশাসক বরাবর স্ট§ারকলিপি পেশ করেছেন। রোববার শহরে বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসক মোঃ মশিউর রহমানের কাছে স্ট§ারকলিপি পেশ করা হয়। স্ট§ারকলিপি প্রদান করেন অ্যাডভোকেট নজরুল ইসলাম, কৃষক সমিতির সভাপতি খন্দকার শওকত, অঞ্জন রায় প্রমুখ।
এছাড়া শনিবার সদরের মুলিয়া বাজারে খোলাবাজারে সার বিত্রিক্রর দাবিতে কয়েকশ’ কৃষক বিক্ষোভ প্রদর্শন করেন এবং সার ডিলার অলোক কু-ু ও কৃষি স¤ক্স্রসারণ কর্মকর্তা সঞ্জয় কুমার দাসকে দেড় ঘণ্টা অবরু™ব্দ করে রাখেন।

No comments:

About Me

My photo
প্রতিদিন বিভিন্ন সংবাদপত্র কৃষি বিষয়ে নানান সংবাদ প্রকাশ করে থাকে। এ সকল তথ্য কাজের জন্য খুবই সহায়ক। কিন্তু একজনের পক্ষে প্রতিদিন সবগুলো সংবাদপত্র পড়া সম্ভব হয়ে ওঠে না। অথচ এ সকল বিষয়গুলো আমাদের সবার জন্য কম-বেশি দরকারি। এ চিন্তা থেকে আমরা বিভিন্ন সংবাদপত্র নিয়মিত পরিবীক্ষণ ও কৃষি বিষয়ক সংবাদসমূহ তথ্যায়নের উদ্যোগ গ্রহণ করেছ্।ি আশা করছি সংবাদ তথ্যায়নের এ প্রকিৃয়াটি আমাদের কাজের জন্য সহায়ক হবে। পার্টিসিপেটরি রিসার্চ এন্ড অ্যাকশান নেটওয়ার্ক- প্রান এ কাজটি সঞ্চালনের কাজ করছে।

Krishi Khobor