Monday, February 2, 2009

কম মহৃল্যে রাসায়নিক সার সরবরাহের দাবিতে যশোরে সমাবেশ

০২.০২.০৯
সমকাল ।। নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি

খোলাবাজারে ইউরিয়া সারসহ সব রাসায়নিক সার কম মহৃল্যে সরবরাহ করার দাবিতে অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্ট§ারকলিপি পেশসহ সমাবেশ করেছে কৃষকরা। গতকাল রোববার বেলা ১টায় অভয়নগর উপজেলা পরিষদ চÍ^রে কৃষক নুরুজ্জামান সরদারের সভাপতিÍে^ সমাবেশে বক্তব্য রাখেন অধ্যাপক ফারুক আলম, মোস্টøফা ফারুক আহমেদ, আঃ লতিফ সরদার, মোহাল্ফ§দ আলী প্রমুখ।
বক্তারা খোলাবাজারে ইউরিয়া ৬ টাকা, টিএসপি ১৫ টাকা, এমওপি ১৫ টাকা, এমওপি ১৩ টাকা কেজিদরে বিত্রিক্রসহ ভবদহ জলাব™ব্দ বিল বোকড়সহ অন্যান্য বিলে পানি নিষ্ফ‹াশনের ব্যবস্ট’া ও সেচ নিশ্চিতকরণ, ডিজেল ও বিদ্যুতের দাম কমানো, পল্কèী বিদ্যুতের মিটার ভাড়া ও সার্ভিস চার্জ বাতিল দাবি করে অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্ট§ারকলিপি দেন।

No comments:

About Me

My photo
প্রতিদিন বিভিন্ন সংবাদপত্র কৃষি বিষয়ে নানান সংবাদ প্রকাশ করে থাকে। এ সকল তথ্য কাজের জন্য খুবই সহায়ক। কিন্তু একজনের পক্ষে প্রতিদিন সবগুলো সংবাদপত্র পড়া সম্ভব হয়ে ওঠে না। অথচ এ সকল বিষয়গুলো আমাদের সবার জন্য কম-বেশি দরকারি। এ চিন্তা থেকে আমরা বিভিন্ন সংবাদপত্র নিয়মিত পরিবীক্ষণ ও কৃষি বিষয়ক সংবাদসমূহ তথ্যায়নের উদ্যোগ গ্রহণ করেছ্।ি আশা করছি সংবাদ তথ্যায়নের এ প্রকিৃয়াটি আমাদের কাজের জন্য সহায়ক হবে। পার্টিসিপেটরি রিসার্চ এন্ড অ্যাকশান নেটওয়ার্ক- প্রান এ কাজটি সঞ্চালনের কাজ করছে।

Krishi Khobor