Sunday, September 14, 2008

গুদাম থেকে ৮৪ বস্তা আটক ।। বোয়ালমারীতে সারের দাবিতে সড়ক অবরোধ

১৫.০৯.০৮
।।সমকাল।। বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

রোববার সকালে সারের দাবিতে ভাটিয়াপাড়ার মাঝকান্দি সড়কের উপজেলার বড়গাঁ বাজার নামক স্ট’ানে কৃষকরা সড়ক অবরোধ করে। অবরোধকালে ঢাকা ও ফরিদপুরগামী অসংখ্য যানবাহন আটকা পড়ে। ওসি মোঃ রফিকুল ইসলাম জোয়ার্দার ও উপজেলা কৃষি কর্মকর্তা রফিকুল হাসান ঘটনাস্ট’লে গিয়ে অতিরিক্ত সার সরবরাহের আশ^াস দিলে কৃষকরা অবরোধ তুলে নেয়।
অপরদিকে গতকাল সকালে কয়ড়া জয়নগর বাজারের একটি গুদাম থেকে ৮৪ বস্টøা সার আটক করে স্ট’ানীয় থানা পুলিশ। এর মধ্যে ৭১ বস্টøা ইউরিয়া এবং ১৩ বস্টøা টিএসপি। আগের রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফাঁড়ির এএসআই তোরাব আলীর নেতৃÍে^ ৩ পুলিশসহ গুদামের সামনে পাহাড়া বসানো হয়। পরে সকালে পুলিশ সুপার, ইউএনও, কৃষি কর্মকর্তার উপস্টি’তিতে গুদামের তালা ভেঙে সার আটক করা
হয়। জ¦ন্ধকৃত সার জয়নগর পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

No comments:

About Me

My photo
প্রতিদিন বিভিন্ন সংবাদপত্র কৃষি বিষয়ে নানান সংবাদ প্রকাশ করে থাকে। এ সকল তথ্য কাজের জন্য খুবই সহায়ক। কিন্তু একজনের পক্ষে প্রতিদিন সবগুলো সংবাদপত্র পড়া সম্ভব হয়ে ওঠে না। অথচ এ সকল বিষয়গুলো আমাদের সবার জন্য কম-বেশি দরকারি। এ চিন্তা থেকে আমরা বিভিন্ন সংবাদপত্র নিয়মিত পরিবীক্ষণ ও কৃষি বিষয়ক সংবাদসমূহ তথ্যায়নের উদ্যোগ গ্রহণ করেছ্।ি আশা করছি সংবাদ তথ্যায়নের এ প্রকিৃয়াটি আমাদের কাজের জন্য সহায়ক হবে। পার্টিসিপেটরি রিসার্চ এন্ড অ্যাকশান নেটওয়ার্ক- প্রান এ কাজটি সঞ্চালনের কাজ করছে।

Krishi Khobor